গাজীপুরে দুই হাজার পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন চুমকি  

গাজীপুরের কালীগঞ্জে কর্মহীন হয়ে পড়া দুই হাজার দরিদ্র পরিবারকে খাদ্যসামগ্রী দিয়েছেন মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি।

বুধবার সকাল থেকে গাজীপুর-৫ কালীগঞ্জ নির্বাচনী এলাকার কর্মহীন মানুষের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল- চাল, ডাল, আলু, তেল, লবণ ও পেঁয়াজ।

জানা গেছে, সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি সকাল থেকে তার নির্বাচনী এলাকার নাগরী, মঠবাড়ি, তুমুলিয়া, জামালপুর, গোল্লারটেক, চাঁন্দেরবাগ, সাওরাইদ বাজার, বাড়িয়া, খুদে বরমি, আমতলি, জাঙ্গালিয়ায় করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া দরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।

খাদ্যসামগ্রী বিতরণকালে সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিটি জাতীয় দুর্যোগ বিচক্ষণতার সঙ্গে মোকাবিলা করেন। তার নির্দেশনায় করোনা সংকটময় অবস্থায় মন্ত্রী-এমপি-স্থানীয় জনপ্রতিনিধি এবং দলের নেতাকর্মী অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত বাড়িয়েছেন। এই দুর্যোগের সময় সমাজের বিত্তবানদের দরিদ্রদের পাশে দাঁড়ানো উচিত।

 

টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ